sasthoseba.com

First Health News site in Bangladesh

ঘরোয়া উপায়ে চিকন লিঙ্গ মোটা করার ব্যায়াম

Erection2স্বাস্থ্যবান লিঙ্গ সকল পুরুষেরই কাম্য। রুগ্ন বা চিকন লিঙ্গ অনেক পুরুষেরই সমস্যার কারণ। এ বিষয়টি একটি স্পর্শকাতর ব্যাপার এবং মোটেও অবহেলা করার কোন অবকাশ নেই।

ঘরোয়া কিছু উপায়ে আপনি পেতে পারেন এর সমাধান এবং মুক্তি পেতে পারেন অসহনীয় এই সমস্যা থেকে।

১. নিজের রুমে বা টয়লেট গিয়ে দরজা করে বন্ধ করে মনকে স্থীর করে বসুন।  চেয়ার কিংবা চৌকিতে পা ঝুলিয়ে বসতে হবে। খেয়াল রাখতে হবে, আপনি এমন ভাবে বসবেন না যেখানে মনে হবে কেউ এসে যাচ্ছে অথবা দেখে ফেলছে।

২. পরনের কাপড় সরিয়ে নিন। ধেির ধেির আপনার লিঙ্গকে হালকা উত্তেজিত করার চেষ্টা করুন। খেয়াল রাখবেন, নিজেকে এমন ভাবে উত্তেজিত করবেন না যাতে বীর্জ বেরিয়ে পড়ার সম্ভাবনা থাকে।

৩. এবার অপনার দুই হাতে হালকা সরিষার তেল মাখিয়ে নিন। এ ক্ষেত্রে তেল কিংবা অন্য কোন লুব ব্যবহার করতে পারেন যা ঔষধের দোকানে পাওয়া যাবে।

৪. হাতের বৃদ্ধাঙ্গুল এবং তর্জনী আঙ্গুল এর একটি অপরটির সাথে এমনভাবে লগিয়ে নিন যাতে মাঝে গোলাকার ছিদ্রের মত হয়। এবার এই রকম হাতে লিঙ্গের গোড়ার দিক থেকে লিঙ্গের গা ঘেষে  লিঙ্গের আগার দিকে হাত সঞ্চালন করতে থাকবেন।

৫. যখনি লিঙ্গের আগার কাছাকছি হাত পৌছাবে তখনি লিঙ্গকে কিছুক্ষন চেপে ধরে রাখুন। তারপর ডান হাত ে ড়ে দিয়ে বাম হাত একই ভাবে গোড়র থেকে শুরু করে আগার দিকে নিয়ে যান। এবং এই হাতটিও কিছুক্ষনের জন্য অগ্রভাগে ধরে রাখুন।

৫. এই ব্যায়ামটি প্রতিদিন ৩৫ থেকে ৪০ বার করবেন।

Updated: December 6, 2015 — 7:04 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sasthoseba.com © 2014 Sasthoseba