sasthoseba.com

First Health News site in Bangladesh

যে নায়িকারা প্লাস্টিক সার্জারি করিয়ে সুন্দরী!(ভিডিও)

je nayekaনায়িকা মানেই সুন্দরী, নায়িকা মানেই পুরুষের স্বপ্ন কন্যা। কিন্তু আসলে বাস্তবে তাঁরা কেমন? এ কথা এখন সকলেই জানেন যে বলিউডের নায়িকা হরহামেশা প্লাস্টিক সার্জারি করিয়েই সুন্দরী হয়ে ওঠেন। কিন্তু পরিবর্তনটা আসলে কতটুকু? দেখে নিন ৫ নায়িকার বিস্ময়কর সব ছবি যা আপনাকে দ্বিতীয়বার ভাবতে বাধ্য করবে। তালিকায় আছেন ক্যাটরিনা কাইফ, কারিশমা কাপুর, কারিনা কাপুর, শিল্পা শেঠি এবং ঐশ্বরিয়া রাই। হ্যাঁ, ঐশ্বরিয়ার মত সেরা সুন্দরীও নিখুঁত হতে প্লাস্টিক সার্জারি করিয়েছেন। চলুন দেখে নিই ছবিগুলো।

১) শিল্পা শেঠি

ফিগার আকর্ষণীয় ছিল বলে, কিন্তু নিজের চেহারার কারণে বলিউডে হালে পানি পাননি শিল্পা। আর তাই ছিলেন ফ্লপ ছবির নায়িকা। তারপর জিতলেন বিগ বস প্রতিযোগিতা, রাতারাতি প্লাস্টিক সার্জারি বদলে দিল তাঁকে। গায়ের রঙ রয়ে উঠলো অনেক বেশী ফর্সা, চেহারা হয়ে উঠলো ধারালো, নাক হলো চিকন। আর এখন তো শিল্পার কোমরের প্রশংসায় পাগল সবাই।

২) কারিনা কাপুর

এই সুন্দরীও করিয়েছেন প্লাস্টিক সার্জারি। সুন্দর গোলগাল মুখের এই নায়িকা চোয়ালে সার্জারি করিয়ে মুখটা চাপা করেছেন, মেদ কমিয়েছেন কোমরের। এমনকি শোনা যায় যে ঠোঁটেও সার্জারি করিয়েছেন।

৩) কারিশমা কাপুর

কারিশমার সার্জারি হয়েছে বলতে গেলে গোটা মুখেই। নাক থেকে শুরু করে ভ্রু, ঠোঁট কিছুই বাদ যায়নি। চেহারাটাকে ধারালো করতে সার্জারির আশ্রয় নিয়েছেন তিনি।

৪) ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনার সার্জারি চট করে বোঝা যায় না। তবে যারা তাঁর আগের ছবি দেখেছেন, তাঁরা ঠিক মুঝবেন। ক্যাটের মুখের গড়ন ছিল লম্বাটে ও ভারী, চোয়াল ছিল মোটা। সেই মুখে সার্জারি করিয়ে ক্যাট একদমি স্লিম মুখের পাতলা চোয়ালের অধিকারী হয়ে গিয়েছেন।

৫) ঐশ্বরিয়া রাই

হ্যাঁ, তিনিও করিয়েছেন ঐশ্বরিয়া রাই। আর ১০ জন নায়িকার মতই চোয়ালে সার্জারি করিয়েছেন তিনি মুখটা চাপা দেখাতে। ঠোঁটে সার্জারি করিয়েছেন পুরু ভাব আনতে। এছাড়াও আজকাল শুনতে পাওয়া যাচ্ছে যে মুখে বয়সের ছাপ ধাক্তেও ছুরিকাঁচির নিচে গিয়েছেন তিনি।

Updated: March 22, 2015 — 5:49 pm

1 Comment

Add a Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sasthoseba.com © 2014 Sasthoseba